,

রাষ্ট্রপতি সাত দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ: রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সাত দিনের সফরে আগামী ১২ নভেম্বর কিশোরগঞ্জে আসছেন। সাবেক নির্বাচনী এলাকা কিশোরগঞ্জ-৪ (মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা) সফরের পর নিজ শহর কিশোরগঞ্জ সদর সফর করবেন তিনি।

রাষ্ট্রপতি ১২ নভেম্বর বিকেল সাড়ে ৩টায় ঢাকা থেকে হেলিকপ্টারে মিঠামইনে পৌঁছবেন। এখানে নিজ বাড়িতে রাতযাপন শেষে পরদিন দুপুরে হাওরের রানীখ্যাত অষ্টগ্রাম যাবেন। ওই দিন বিকেলে অষ্টগ্রামের উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় তিনি অষ্টগ্রাম রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে তিনি মিঠামইনে ফিরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাতযাপন করবেন।

১৪ নভেম্বর সকাল ১১টায় রাষ্ট্রপতি মিঠামইন সেনানিবাসের উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন। সন্ধ্যায় তিনি বাবা হাজি তায়েবউদ্দিনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেবেন। মিলাদ শেষে মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। নিজ বাড়িতে রাতযাপন শেষে পরদিন ১৫ নভেম্বর দুপুর আড়াইটায় ইটনা যাবেন তিনি। সেখানে উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর ইটনা থেকে মিঠামইনে নিজ বাড়িতে ফিরে যাবেন তিনি।

১৬ নভেম্বর বিকেল ৩টায় মিঠামইন থেকে হেলিকপ্টারে কিশোরগঞ্জ সদরে পৌঁছবেন। কিশোরগঞ্জ শহরের খড়মপট্টিতে নিজ বাসায় রাতযাপন শেষে পরদিন জেলা শিল্পকলা একাডেমিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। ১৮ নভেম্বর দুপুরে ঢাকায় ফিরে যাবেন তিনি।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে এসব তথ্য জানা গেছে। এ ছাড়া রাষ্ট্রপতির সফরের বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ও পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ। তারা জানান, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর