,

গোপালগঞ্জ থেকে সাত ইজিবাইক উদ্ধার

ফাইল ফটো

যশোর অফিস: যশোর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে চুরি যাওয়া সাতটি ইজিবাইক গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে। একই সঙ্গে প্রাইভেটকারসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে।

শুক্রবার রাতে এই অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। শনিবার দুপুরে সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান যশোর ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার।

গ্রেফতার ব্যক্তিরা হলেন নড়াইল জেলার নড়াগাতি থানা এলাকার কলাবাড়িয়া গ্রামের বুলু শেখের ছেলে গোপালগঞ্জের ঘোষের চর উত্তরপাড়ার বাসিন্দা সেলিম শেখ ওরফে হৃদয়, গোপালগঞ্জ জেলা সদরের ঘোষেরচর উত্তরপাড়া এলাকার হিরু মিয়ার ছেলে খোকন ঠাকুর ও একই উপজেলার আড়ুয়া কংশুক গ্রামের আব্দুর রহমান সরদারের ছেলে মেজবাহ উদ্দিন।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি রূপন কুমার সরকার জানান, ১৫ মার্চ যশোর শহরের খালধার রোড এলাকা থেকে একটি ইজিবাইক চুরি হয়। একইভাবে শহর থেকে আরও কয়েকটি ইজিবাইক চুরি হয়। ডিবির এসআই মফিজুল ইসলাম শহরের বিভিন্ন পয়েন্টের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে চোরদের শনাক্ত করেন। এরপর পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শুক্রবার সন্ধ্যায় উপশহর ‘এ’ ব্লক এলাকা থেকে প্রাইভেটকারসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে।

তাদের স্বীকারোক্তি অনুযায়ী গোপালগঞ্জ সদর উপজেলার আড়ুয়া কংশুক এলাকার একটি গ্যারেজ থেকে সাতটি ইজিবাইক উদ্ধার ও গ্যারেজ মালিককে গ্রেফতার করে।

ডিবি পুলিশ জানায়, আসামিরা দেশে বিভিন্ন জেলা থেকে ইজিবাইক চুরি-ছিনতাই করে থাকে। গ্রেফতার আসামি সেলিমের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় আটটি চুরি মামলা, খোকনের বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে। এছাড়াও পলাতক সানু মেম্বারের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ছয়টি চুরি ও ছিনতাই মামলা রয়েছে।

এই বিভাগের আরও খবর