,

কাশিয়ানীতে ভাড়াটিয়ার রডের আঘাতে প্রাণ গেল মালিকের

নিহত শামচুল আলম মানু (৪৫)

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে বকেয়া টাকা চাইতে গিয়ে ভাড়াটিয়ার রডের আঘাতে শামচুল আলম মানু (৪৫) নামে এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলা সদরের জলকারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ভাড়াটিয়া এইচ এম মাসুদুর রহমান প্রিন্স ওরফে কিলার সোহাগ (৩০) ও নিহতের বড় ভাই বদরুল আলম বাচ্চু ওরফে শর্টগান বাচ্চুকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শামচুল আলম মানু তার দোতালা ভবনের নিচতলার একটি দোকান যশোর সদরের পুরাতন কসবা এলাকার মো. মনিরুজ্জামানের ছেলে এইচ এম মাসুদুর রহমান সোহাগকে ভাড়া দেন। বুধবার বিকালে শামচুল আলম ওই দোকান ভাড়ার পাওনা টাকা চাইতে গেলে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় সোহাগ লোহার রড দিয়ে শামচুল আলমকে আঘাত করে। আহত অবস্থায় শামচুল আলমকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোহাগ নিহতের আপন খালাতো ভাই। শামচুল আলম মানু সম্প্রতি সৌদি থেকে দেশে এসেছিলেন।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল রিপোর্ট করে বুধবার সন্ধ্যায় লাশের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. হিমেল রানা বলেন, হত্যার অভিযোগে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখ করে কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর