,

দক্ষিণখানে খসরু চৌধুরী এমপির পক্ষে খন্দকার সাজ্জাদ হোসেনের ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ

নিজস্ব প্রতিবেদক

তীব্র তাপপ্রবাহে পুড়ছে রাজধানীসহ সারাদেশ। বৈশাখের খরতাপে হাঁসফাঁস করছে প্রাণীকুল। প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে ব্যারোমিটারের পারদ। টানা এক সপ্তাহ ধরে তাপমাত্রা বাড়ছে।

এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকরা তীব্র গরমে জনজীবন বিপন্নপ্রায়। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব খসরু চৌধুরীর পক্ষে ২২ এপ্রিল থেকে ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু করেন সাবেক দক্ষিণখান ইউনিয়ন যুবলীগের কার্যকরী কমিটির সদস্য খন্দকার সাজ্জাদ হোসেন। এরই ধারা বাহিকতায় আজ ২৭ এপ্রিল শনিবার দক্ষিণখান থানার চৈতি এলাকায় দিনমজুর ও রিকশা চালকদের মাঝে খাবার স্যালাইন ও ঠাণ্ডা পানি বিতরণ করেন তিনি।

ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, আমাদের নিয়ে কারো ভাবনা দেখি না। এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে ৪৭ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খন্দকার সাজ্জাদ হোসেন যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।

খন্দকার সাজ্জাদ হোসেন বলেন, তীব্র তাপপ্রবাহে আমি চেষ্টা করছি যারা পথচারী ও রিকশাচালক আছে তাদেরকে স্বাস্থ্য সচেতন করার। এ জন্য পানি ও স্যালাইন বিতরণ করেছি।

এই বিভাগের আরও খবর