,

শামীম ওসমানের সমাবেশকে কেন্দ্র করে চাঙ্গা হয়ে উঠেছে বন্দরের আ’লীগ

বিডিনিউজ ১০ ডটকম, নারায়ণগঞ্জ: ২৭ অক্টোবর শামীম ওসমানের সমাবেশকে কেন্দ্র করে চাঙ্গা হয়ে উঠেছে বন্দরের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

সমাবেশকে ঘিরে ইতোমধ্যে বন্দরের উত্তরাঞ্চলের মদনপুর হতে শুরু করে দক্ষিণাঞ্চলের কলাগাছিয়া পর্যন্ত প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে শুরু হয়েছে ব্যাপক প্রস্তুতি।

আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের এটি চ্যালেঞ্জিং সমাবেশ হিসেবে গ্রহণ করছে তৃনমূলের নেতৃবৃন্দ। এ ব্যাপারে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু জানান,নন্দিত সাংসদ একেএম শামীম ওসমানের ডাকে সারা নারায়ণগঞ্জে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ঝিমিয়ে আওয়ামীল গের নেতা-কর্মীদের মাঝে চাঙ্গা ভাব সৃষ্টি হয়েছে।

আগামী সংসদ নির্বাচনের জন্য এটি একটি মাইলফলক হয়ে থাকবে। আমার আশাবাদী আমাদের প্রাণপ্রিয় নেতা একেএম শামীম ওসমানের এই সমাবেশের মাধ্যমে নির্বাচনের ব্যাপারে দিক নির্দেশণা পাবো। দেশের উন্নয়নের স্বার্থে আগামীতেও আওয়ামীলীগ সরকারের প্রয়োজনীয়তা অত্যাবশ্যক বলে আমরা মনে করি।

২৭ অক্টোবরের সমাবেশে আমাদের নেতা যে নির্দেশ দিবেন আমার সেইভাবেই দলের অগ্রগতিতে কাজ করে যাবো ইনশাল্লাহ। আমরা ২৭ অক্টোবরের সমাবেশের সফলতা কামনা করছি।

এই বিভাগের আরও খবর