,

স্পর্শিয়া এবার খুনি!

বিনোদন ডেস্ক: সিনেমা নিয়ে এখন অর্চিতা স্পর্শিয়ার সব ব্যস্ততা। বড় পর্দার পাশাপাশি ওয়েব ও স্বল্পদৈর্ঘ্য সিনেমাতেও কাজ করছেন তিনি। এরমধ্যে নিজের চরিত্রেও ভিন্নতা আনছেন নিয়মিত।

সম্প্রতি স্পর্শিয়া অভিনয় করেছেন থ্রিলার ঘরানার স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘এ পারফেক্ট মার্ডার’-এ। যেখানে একজন খুনির চরিত্রে দেখা যাবে জনপ্রিয় এই তারকাকে। তার সঙ্গে বিশেষ চরিত্রে রয়েছেন মাহাদী হাসান।

‘এ পারফেক্ট মার্ডার’ পরিচালনা করেছেন আশ্বাস এম এ চৌধুরী। ৫ ফেব্রুয়ারি (শুক্রবার) স্বল্পদৈর্ঘ্যের টিজার প্রকাশ হয়েছে। এই প্রসঙ্গে পরিচালক বলেন, ‘থ্রিলার ঘরানার ফিকশনের জনপ্রিয়তা বাড়ছে। এজন্য এই ধরনের কাজের সংখ্যাটাও এখন বেশি। আমার স্বল্পদৈর্ঘ্য সিনেমায় ভিন্ন এক রূপে দেখা যাবে স্পর্শিয়াকে। আশা করি পুরো কাজটা দর্শকদের ভালো লাগবে।’

অন্যদিকে অর্চিতা স্পর্শিয়া বলেন, ‘এই চরিত্রটি একদমই অন্যরকম। বাংলাদেশের সাধারণ এক নারী, যারা কর্মক্ষেত্রে প্রায়ই হয়রানির শিকার হয়। তেমনই একটি চরিত্র ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আমি। এখন অপেক্ষায় আছি স্বল্পদৈর্ঘ্যটি মুক্তির।

উল্লেখ্য, অর্চিত স্পর্শিয়া বর্তমানে ব্যস্ত আছেন ‘ফিরে দেখা’র শুটিংয়ে। এখানে তার বিপরীতে অভিনয় করছেন নিরব হোসেন। প্রথমবার এই জুটিকে বড় পর্দায় দেখা যাবে।

‘ফিরে দেখা’ দিয়ে প্রথমবার পরিচালনায় এলেন অভিনেত্রী রোজিনা। ২ মার্চ থেকে রাজবাড়িতে সিনেমার শুটিং শুরু হয়েছে। টানা ২০ দিন কাজ করে ঢাকায় ফিরবেন তারা।

এই বিভাগের আরও খবর