,

বিয়ে করলেন প্রীতম-শেহতাজ

বিনোদন ডেস্ক: বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মডেল-অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেম ও গায়ক, অভিনেতা, সংগীত পরিচালক প্রীতম হাসান।

শুক্রবার (২৮ অক্টোবর) শ্রীমঙ্গলের একটি পাঁচতারকা হোটেলে এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আর এসব তথ্য জানিয়েছেন প্রীতম নিজেই।

প্রীতম-শেহতাজের বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। শোবিজ অঙ্গন থেকেও অনেকে হাজির হয়েছিলেন। এ তালিকায় রয়েছেন—সাফা কবির, মুমতাহিনা চৌধুরী টয়া, শাওন, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

বিয়ের কিছু ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন প্রীতম। তাতে দেখা যায়, প্রীতমের পরনে সিলভার রঙের শেরওয়ানি। অন্যদিকে গোলাপী রঙের লেহেঙ্গায় বধূ সেজেছেন শেহতাজ। জীবনের গুরুত্বপূর্ণ এই মুহূর্ত ক্যামেরার ক্লিকে থমকে গেছে। আর সেসব ছবিতে কেবলি রয়েছে বাধভাঙা আনন্দ!

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) প্রীতম ও শেহতাজের গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। তারও কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছেন চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল। একটি ছবিতে শেহতাজের মেহেদি রাঙা হাতে প্রীতমের নাম লেখা। আরেকটি ছবিতে শেহতাজকে মেহেদি দিয়ে দিচ্ছেন সুনেরাহ। অন‌্য একটি ছবিতে হলুদ পাঞ্জাবিতে দেখা যায় হব‌ু বর প্রীতমকে।

পাঁচ বছর আগে প্রীতমের গাওয়া ‘জাদুকর’ গানের মিউজিক ভিডিওতে মডেল হন শেহতাজ। এ গানের শুটিংয়ের সময় দুজনের ভালো লাগা শুরু হয়, তারপর প্রেমের সম্পর্কে জড়ান এই জুটি। অবশেষে সেই সম্পর্ক পরিণয় পেলো।

উল্লেখ‌্য, প্রয়াত সংগীতশিল্পী খালেদ হাসান মিলুর ছোট ছেলে প্রীতম হাসান। বেশ কয়েকটি একক সংগীতায়োজনসহ ‘দেবী’ চলচ্চিত্রের গানে সুর করেছেন। এছাড়াও বেশ কিছু চলচ্চিত্রে গান করেছেন তিনি।

এই বিভাগের আরও খবর