,

সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ বোর্ড সভাপতি কারাগারে

সুনামগঞ্জ প্রতিনিধি: উচ্চ আদালতের জামিনে থাকার পরও নাশকতার গায়েবি মামলায় সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির বোর্ড সভাপতি আমির শাহকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে নিয়ে গেছে থানা পুলিশ।

বুধবার বেলা দপুরে নাশকতার একটি মামলায় সন্দেহভাজন আসামি হিসাবে থানা থেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বোর্ড সভাপতিকে।

মঙ্গলবার রাতে তাহিরপুরের বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারে তারই মালিকানাধীন ডিপার্টমেন্টার ষ্টোর থেকে তাকে পুলিশ আটক করে নিয়ে যায়।

আমির শাহ উপজেলার বাদাঘাট বাজারের প্রতিষ্ঠাতা প্রয়াত ছবর আলী শাহর ছেলে। তিনি সুনামগঞ্জ পল্লী বিদুৎ সমিতির বোর্ড সভাপতি ও তাহিরপুর থানা এলাকার পরিচালক। পাশাপাশি উপজেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

আমির শাহর স্ত্রী মিসেস মাকসুদা বেগম সাংবাদিকদের জানান, তাহিরপুরে ব্যবসায়ী লাঞ্ছিত করার জের ধরে গত নভেম্বর মাসে গায়েবি নাশকতার মামলায় অন্যদের সঙ্গে আমার স্বামীকেও আসামি করা হলে উচ্চ আদালত থেকে গত ১৭ নভেম্বর ৪ সপ্তাহের আগাম জামিন পান তিনি।

পরবর্তীতে ওই মামলায় জেলা ও দায়রা জজ আদালত থেকে প্রথমে এক সপ্তাহ ও পরবর্তীতে ২০১৯ সালের ৭ জানুয়ারি পর্যন্ত আগাম জামিন নেন তিনি।

তিনি আরও বলেন, নতুন করে আমার স্বামীর নামে কোন মামলা না থাকলেও কেবল হয়রানি করার উদ্দেশ্যে থানা পুলিশ বিনা কারণে আমার স্বামীকে ব্যবসায়ীক প্রতিষ্ঠান থেকে ফের তুলে নিয়ে গেছে থানায়।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর বলেন, গত ১২ ডিসেম্বর জনতাবাজারে অপর একটি নাশকতার মামলায় সন্দেহভাজন আসামি হিসাবে পুলিশ আটকের পর বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এই বিভাগের আরও খবর