,

বিয়ের দাবি নিয়ে সহপাঠীর বাড়িতে কলেজছাত্রী

বরিশাল ব্যুরো: বিয়ের দাবীতে সহপাঠীর বাড়িতে অনশনে বসেছিলেন বরিশালের এক কলেজছাত্রী। তার অভিযোগ, সহপাঠী নাঈমুর রহমান নাঈম তাকে বিয়ের আশ্বাস দিয়েছিল, যা পরে নাকচ করে। এ কারণে তিনি অনশনে বসেছেন। পরে পুলিশ গিয়ে তাকে থানায় নেয়।

বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের কলসগ্রামের ওই বাড়িতে বুধবার বিকেল থেকে অবস্থান নেন ওই তরুণী। তবে বৃহস্পতিবার সন্ধ্যায় থানা পুলিশ সেখানে গেলে বিষয়টি জানাজানি হয়।

ব‌রিশাল এয়ারপোর্ট থানা পু‌লি‌শের এসআই মো. শফিক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মেয়েটিকে বুঝিয়ে থানায় নেয়া হয়েছে। তার পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা পৌঁছালে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

স্থানীয়দের বরাতে তিনি জানান, নাঈমুর ও সেই মেয়ে সরকারি বরিশাল কলেজে পড়ে। মেয়েটির বাড়ি পটুয়াখালীর বদরপুর ইউনিয়নের শিয়ালবাড়ি গ্রামে।

মারুফার দাবি, নাঈমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক প্রায় এক বছরের। কিছুদিন ধরে যোগাযোগ কমিয়ে দেন নাঈম। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও এখন কোনো কথা বলছেন না। এ কারণে তিনি নাঈমের বাড়িতে অবস্থান নিয়েছেন।

তবে নাঈম জানিয়েছেন, মেয়েটি কেবলই তার সহপাঠী। তার সঙ্গে প্রেমের সম্পর্ক নেই।

এসআই শরিফ জানিয়েছেন, মেয়ের স্বজনরা না আসা পর্যন্ত ছেলেটিকে তার পরিবারের জিম্মায় রাখা হয়েছে। দুই পরিবারের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করা হবে।

এই বিভাগের আরও খবর