,

বিধ্বস্ত নিয়ে আসছেন কাজী মারুফ ও অরিন

বিধ্বস্ত ছবির একটি দৃশ্যে কাজী মারুফ ও অরিন

বিনোদন ডেস্ক, বিডিনিউজ ১০ ডটকম: দেশীয় গার্মেন্ট শিল্প নিয়ে নির্মিত একমাত্র পূর্ণাঙ্গ চলচ্চিত্র ‘বিধ্বস্ত’ চলতি মাসে সেন্সরের জন্য জমা দেয়া হচ্ছে।

সেন্সরের পর নতুন বছরে ছবিটি মুক্তি দেয়ার প্রস্তুতি নেয়া হবে বলে জানিয়েছেন এর পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু। ঝিলিক কথাচিত্রের ব্যানারে এ ছবিটি প্রযোজনা করেছেন আমিরুল ইসলাম সরকার।

ছবির প্রধান দুটি চরিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন কাজী মারুফ ও লাক্স তারকা অরিন। ছবিটি প্রসঙ্গে প্রযোজক আমিরুল ইসলাম সরকার বলেন, ‘আমাদের দেশের গার্মেন্ট সেক্টরে বিভিন্ন সময়ে ঘটে যাওয়া শ্রমিক অসন্তোষের নেপথ্য ঘটনা নিয়ে এটি নির্মিত হয়েছে।

এ ছবিতে দেখানো হয়েছে কীভাবে একটি স্বার্থান্বেষী চক্র আমাদের গার্মেন্ট শিল্পকে ধ্বংস করতে চায়। শ্রমিকরা সেই ধ্বংসের হাত থেকে এ শিল্পকে বাঁচায়।’ এ ছবিতে অভিনয় প্রসঙ্গে কাজী মারুফ বলেন, ‘চমৎকার গল্পের একটি ছবি।

অনেকদিন পর এ ছবি দিয়ে আমি পর্দায় ফিরব। অরিন বলেন, ‘আমার ফিল্ম ক্যারিয়ারের প্রথম ছবি ছিন্নমূলে নায়ক ছিলেন কাজী মারুফ। এটি আমাদের জুটির দ্বিতীয় ছবি। বিধ্বস্ত দারুণ গল্পের একটি জমজমাট ছবি। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

এই বিভাগের আরও খবর