,

গানের সেনিজ যখন উপস্থাপনায়

বিনোদন ডেস্ক: ২০০৯ সালে ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন তানিশা ইসলাম সেনিজ। পড়াশোনা চালিয়ে যাওয়ার ফাঁকে ফাঁকে মাঝে মধ্যে হাজির হয়েছিলেন নতুন গান নিয়ে। আরফিন রুমির সঙ্গে তার ‘প্রাণ বন্ধুয়া’, ইমরানের সঙ্গে ‘একই পথে চল না রে’ এবং একক কণ্ঠে গাওয়া ‘শর্ত’সহ কয়েকটি গান শ্রোতারা বেশ পছন্দও করেছেন।

গান গাওয়ার পাশাপাশি মাঝে দেশটিভির একটি অনুষ্ঠান উপস্থাপনা করতেন সেনিজ। এবার তাকে দেখা যাচ্ছে নতুন অনুষ্ঠান উপস্থাপনায়। তাও বিটিভিতে। এই সংগীতানুষ্ঠানটির নাম ‘গান চিরদিন’। এরইমধ্যে এই অনুষ্ঠানের দুটি পর্বে সেনিজের উপস্থাপনায় গান করেছেন দেশের দুই গুণী শিল্পী ফাহমিদা নবী ও শুভ্র দেব। অনুষ্ঠানটির প্রযোজক নূর আনোয়ার রঞ্জু।

সেনিজ বলেন, ‘আমি গানের মানুষ, গান গাইতেই বেশি পছন্দ করি। তবে উপস্থাপনাও বেশ উপভোগ করছি। আগে দেশটিভিতে উপস্থাপনা করেছি স্ক্রিপ্ট দেখে দেখে। এখন উপস্থাপনা করছি রাষ্ট্রীয় টিভি চ্যানেলে। এখনে সব নিজ থেকেই বলতে হয়। এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা। এর মাধ্যমে অনেক কিছু শিখতে পারছি।’

সেনিজ আরও জানান, বর্তমানে একাধিক নতুন গান নিয়ে কাজ করছেন তিনি। পাশাপাশি দেশের বিভিন্ন জায়গায় স্টেজ শোও করে বেড়াচ্ছেন। স্টেজের মঞ্চটা তার বেশ প্রিয় বলেও জানালেন।

এই বিভাগের আরও খবর