,

কাশিয়ানীতে যুবককে পিটিয়ে টাকা ছিনতাই

হাসপাতালে ভর্তি ছিনতাইকারীতে পিটুনীতে আহত মেহেদী হাসান (২২)।

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে মেহেদী হাসান (২২) নামে এক যুবককে পিটিয়ে টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৫ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া চৌরাস্তা এলাকায় ঘটনাটি ঘটে।

এ সময় মেহেদী হাসানকে ছিনতাইকারীরা লাঠি দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে। আহত মেহেদী হাসান উপজেলার বরাশুর গ্রামের মৃত হালিম শেখের ছেলে।

আহত মেহেদী হাসান বলেন, ‘ভাটিয়াপাড়া চৌরাস্তার মোড়ে আমার চাচাতো ভাইয়ের ‘মেসার্স ফাতেমা এন্টারপ্রাইজ’ নামে সিমেন্টের দোকান রয়েছে। আমি আমার চাচাতো ভাইয়ের বাড়ি থেকে ৯০ হাজার টাকা নিয়ে ডিলারকে দেয়ার জন্য মটর সাইকেলযোগে কাশিয়ানী উপজেলা সদরে যাচ্ছিলাম। ভাটিয়াপাড়া চৌরাস্তায় এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা বরাশুর গ্রামের আশিক খানের নেতৃত্বে আকাশ, জোতি, রকু, ওহিদুল, ফাহিম, সোহেল, আতিয়ার, শওকতসহ ১০/১২ জন লোক সংঘবদ্ধ হয়ে আমার মটর সাইকেলের গতিরোধ করে ঘিরে ধরে। এ সময় তাদের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে আমাকে বেধড়ক পেটাতে থাকে। আমি মাটিতে পড়ে গেলে তারা আমার প্যান্টের পকেটে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।’

এ সময় মেহেদী হাসানের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে রোববার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় মেহেদী হাসানের চাচাতো ভাই নুর ইসলাম শেখ (লেলিন) বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের সত্যতা স্বীকার করে কাশিয়ানী থানার ইন্সপেক্টর (তদন্ত) মুহাম্মদ ফিরোজ আলম বলেন, ঘটনার সত্যতা খতিয়ে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর