,

লঞ্চ-পন্টুনের মাঝে পড়ে প্রাণ গেল ডাব বিক্রেতার

বিডিনিউজ ১০ রিপোর্টবরিশালে লঞ্চ ও পন্টুনের মাঝে চাপা পড়ে জিতেন বিশ্বাস (৩৫) নামে এক ডাব বিক্রেতার মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টার দিকে উজিরপুর উপজেলার হারতা বাজার লঞ্চঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় যুবরাজ-১ লঞ্চসহ এর মাস্টার (চালক) ও কেরানীকে আটক করেছে পুলিশ।

নিহত জিতেন বিশ্বাস উপজেলার জামবাড়ি এলাকার মৃত জগদীশ বিশ্বাসের ছেলে। তিনি লঞ্চঘাট এলাকায় ফেরি করে এবং ট্রলার যোগে ডাব বিক্রি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেল সাড়ে ৪ টার দিকে পিরোজপুরের বৈঠাঘাটা-পয়সারহাট-হারতা থেকে ঢাকা যাওয়ার পথে হারতা বাজার লঞ্চঘাটে এসে পৌঁছায় যুবরাজ-১ লঞ্চটি। লঞ্চ দেখে পন্টুনের সঙ্গে বাধা একটি নৌকা অন্যত্র সরিয়ে নিচ্ছিলেন জিতেন। এ সময় যুবরাজ-১ লঞ্চটি তাকে সজোরে ধাক্কা দেয়। এতে লঞ্চ ও পন্টুনের মাঝে চাপা পড়ে কচা নদীতে পড়ে যান জিতেন, ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে স্থানীয়রা নদীতে ঝাঁপ দিয়ে জিতেনের মৃতদেহ উদ্ধার করে।

উজিরপুর মডেল থানার এসআই মাহাতাব হোসেন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে এসে যুবরাজ-১ লঞ্চ ও এর মাস্টার (চালক) গিয়াস উদ্দিন এবং কেরানী সুমিৎ চন্দ্রকে আটক করা হয়েছে। নিহত জিতেন বিশ্বাসের মৃতদেহ ময়না তদন্তের জন্য বরিশাল মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর