,

মঠবাড়িয়ায় বসতঘর গুড়িয়ে দিল প্রতিপক্ষরা

জেলা প্রতিনিধি, পিরোজপুর: জমি সংক্রান্ত বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব পুরুষ থেকে বসবাস করে আসা রাজিব নামে এক ব্যক্তির বসত ঘর প্রকাশ্য দিবালোকে গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা।

এসময় ৫ লাখ টাকার মালামাল লুটে নেয়ার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২২ আগস্ট) সকালে উপজেলার ছোট হারজী গ্রামে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরবর্তী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ক্ষতিগ্রস্ত রাজিব ওই গ্রামের মৃত. শিবাষিস বেপারীর ছেলে।

ক্ষতিগ্রস্ত রাজিব বেপারী জানান, প্রতিবেশী মৃত. নগেন্দ্র নাথ বেপারীর ছেলে সুভাষ বেপারীর সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলে। আমি ও আমারা বাড়িতে না থাকার সুযোগে সোমবার সকালে তার নেতৃত্বে সুব্রত বেপারী, তপন বেপারী, সমীর বেপারী, দিনেশ বেপারী, অবলা রানী, বিথী রানী, শিউলী রানীসহ অজ্ঞাত ২৫ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র সহকারে এসে পূর্ব পুরুষ থেকে বসবাস করে আসা বসত ঘরটি মূহুর্তের মধ্যে গুড়িয়ে দিয়ে সব কিছু লুটে নেয়। এসময় ধারালো অস্ত্রের ভয়ে কেহ সামনে আসতে সাহস পায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ ব্যপারে সরেজমিনে গিয়েও প্রতিপক্ষ সুভাষ বেপারীর বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুর ইসলাম বাদল বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর