,

বাবা হলেন যশ

বিনোদন ডেস্ক : কন্যা সন্তানের বাবা হলেন কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেতা নবীন কুমার। ইন্ডাস্ট্রিতে যশ নামেই পরিচিত তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

মা ও শিশু দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে। এছাড়া যশের স্ত্রী অভিনেত্রী রাধিকা পন্ডিত ইনস্টাগ্রামে একটি রোমান্টিক ছবি পোস্ট করেছেন। যশ তার কপালে চুমু খাচ্ছেন এমন একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বিশেষ দিন।’

গত জুলাইয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও প্রকাশ করে স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান যশ। ভিডিওটিতে লেখা ছিল, ‘আমি আপনাদের কিছু জানাতে চাই, কারণ আপনারা আমার কাছে বিশেষ। এই ডিসেম্বরে যশ বাবা হতে যাচ্ছে।’ অন্যদিকে রাধিকা ভক্তদের খবরটি জানান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার অ্যাকাউন্টে। তিনি লেখেন, ‘ওহ! আমরা এখন তিনজন।’

অশোক কাশ্যপের ‘নন্দগোকুলা’ টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন যশ-রাধিকা। ২০০৮ সালে মোগিনা মানাসু সিনেমাতে অভিনয়ের মাধ্যমে একসঙ্গে বড় পর্দায় পা রাখেন। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব হয়। দুই পরিবারের সম্মতিতে ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ে করেন এ জুটি।

গুগলি, মিস্টার অ্যান্ড মিসেস রামাচারি, মাস্টারপিসসহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন যশ। তার পরবর্তী সিনেমা কোলার গোল্ড ফিল্ডস বা কেজিএফ। এরই মধ্যে প্রকাশিত সিনেমাটির ট্রেইলার দর্শকের মাঝে সাড়া ফেলেছে। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

অন্যদিকে লাভ গুরু, কৃষ্ণা লাভ স্টোরি সিনেমার জন্য পুরস্কার পেয়েছেন রাধিকা পন্ডিত। এ অভিনেত্রীর ড্রামা, বাহাদুর, মিস্টার অ্যান্ড মিসেস রামাচারি সিনেমাগুলো বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে।

এই বিভাগের আরও খবর