,

নৌকায় ভোট না দিলে পদ্মা সেতু হবে না

আ ফ ম বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট না দিলে পদ্মা সেতুসহ দেশের সব বড় উন্নয়ন প্রকল্পের কাজ বন্ধ করে দেবে খালেদা এবং তারেক জিয়া।

তিনি বলেন, দেশের সার্বিক উন্নয়ন ও পদ্মা সেতুর কাজ সম্পন্ন এবং উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী বানাতে হবে।

সোমবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের উত্তর বড়বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন শেষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হয়। বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আমরা বিশ্বের ৫৭তম দেশ, যারা স্যাটেলাইট উৎক্ষেপণ করেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে স্যাটেলাইটের কথা আমরা কল্পনাই করতে পারতাম না।

তিনি বলেন, তারেক ও খালেদা জিয়া বাংলাদেশকে একটি জঙ্গি রাষ্ট্র বানিয়েছিল। শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধিশালী দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করছেন। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করছেন। যদি নৌকা মার্কায় ভোট না দেন তাহলে পদ্মা সেতু হবে না। কাজ শেষ হওয়ার আগেই খালেদা ও তারেক জিয়া পদ্মা সেতুর কাজ বন্ধ করে দেবে। তাই উন্নয়ন ও পদ্মা সেতুর কাজ সম্পন্ন করার জন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃঞ্চ দে, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, মস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান আ. কুদ্দুস মল্লিক ও সাবেক চেয়ারম্যান হাজী আ. রব খান প্রমুখ।

এই বিভাগের আরও খবর