,

নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামলেন সাকিব

বিডিনিউজ ১০, ক্রীড়া ডেস্কআইপিএলের দ্বাদশ আসরের দ্বিতীয় দিনে আজ রবিবার মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ এবং কলকাতা নাইট রাইডার্স। দুদলই আজ প্রথম ম্যাচ খেলতে নেমেছে। সর্বশেষ দুই মৌসুম ধরে হায়দরাবাদে খেলা সাকিব আগের ৬ মৌসুম খেলেছেন কলকাতার হয়ে। সেই পুরনো দলের বিপক্ষেই আজ মাঠে নামলেন বিশ্বসেরা অল-রাউন্ডার। সাড়ে চারটায় মাঠে গড়াবে খেলা।

কলকাতার ইডেন গার্ডেনে উত্তেজনাকর এই ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছে স্বাগতিক নাইট রাইডার্স। এই মৌসুমে নাইটদের নেতৃত্বে আছেন দিনেশ কার্তিক আর হায়দরাবাদের নেতৃত্বে ভারপ্রাপ্ত অধিনায়ক ভুবনেশ্বর কুমার। নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামন দলের সঙ্গে এখনও যোগ দেননি।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ : ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), মণীষ পাণ্ডে, দীপক হুদা, সাকিব আল হাসান, বিজয় শংকর, ইউসুফ পাঠান, রশিদ খান, ভুবনেশ্বর কুমার (অধিনায়ক), সিদ্ধার্থ কাউল, সন্দ্বীপ শর্মা।

কলকাতা নাইট রাইডার্স একাদশ : ক্রিস লিন, সুনিল নারাইন, রবিন উত্থাপা, শুভমান গিল, নিতিশ রানা, দিনেশ কার্তিক (অধিনায়ক ও উইকেটকিপার), আন্দ্রে রাসেল, পীযুষ চাওলা, কুলদীপ যাদব, লুকি ফার্গুসন, প্রসিধ কৃষ্ণ।

এই বিভাগের আরও খবর