,

জুয়া কেলেঙ্কারিতে আ.লীগ নেতা বহিষ্কার

সাতক্ষীরা প্রতিনিধি : সংগঠন বিরোধী অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতাকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতির বাসভবনে সভাপতি মুনসুর আহমদের সভাপতিত্বে জরুরি সভায় সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সভায় দেশব্যাপী মাদক ও জুয়ার বিরুদ্ধে চলমান অভিযানকে নেতৃবৃন্দ স্বাগত জানান। এছাড়া সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতাকে সংগঠন বহির্ভূত অনৈতিক কার্যকলাপের কারণে জেলা আওয়ামী লীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়। একই সঙ্গে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক ও জেলা ওলামা লীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুলের নাম জড়িয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। এছাড়া আগামী ২৯ সেপ্টেম্বর রোববার বেলা ১১টায় সাতক্ষীরা নিউ মার্কেট চত্বরে এক প্রতিবাদ সমাবেশের ডাক দেয়া হয়েছে।

উল্লেখ্য, বুধবার বিকেলে শহরের মুনজিতপুর এলাকায় জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হায়দার আলী তোতার বাড়িতে অভিযান চালিয়ে ৯ জুয়াড়ি, জুয়ার সরঞ্জামসহ নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

এই বিভাগের আরও খবর