,

কালিয়ায় যুব সংগঠনের ব্যতিক্রম উদ্যোগ

মো. হাচিবুর রহমান (কালিয়া) নড়াইল: ‘এসো সবাই মিলে একটি নতুন মডেল ইউনিয়ন গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নে ‘কলাবাড়িয়া ইউনিয়ন একতা কল্যান যুব সংগঠন’ নামে একটি সংগঠন এক ব্যাতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে।

শনিবার বিকালে সংগঠনের নেতা-কর্মীরা

কলাবাড়িয়া গ্রামে দীর্ঘদিন ধরে চলে আসা এলাকার আধিপত্য বিস্তার নিয়ে মানুষের মধ্যে দাঙ্গা, হামলা-মামলায় লিপ্ত রয়েছে। নানা সমস্যায় জর্জরিত ঐতিহ্যবাহী গ্রামটি আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। অন্ধকার নিমজ্জিত গ্রামটি, সেই সাথে স্কুল-কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীরা ওই নোংড়া রাজনীতির শিকার হচ্ছে প্রতিনিয়ত।

এসব নোংরা গ্রাম্য রাজনীতি বন্ধসহ এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য লিফলেট বিতরণ করে সংগঠনের নেতা-কর্মীরা। কলাবাড়িয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এ লিফলেট বিতরন করে এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য সকলের প্রতি আহ্ববান জানান তারা। এ ছাড়াও দাঙ্গা, হামলা-মামলার বিষয়ের খারাপ দিক তুলে এ লিফলেটে তুলে ধরা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছিলেন সংগঠনের উপদেষ্টা লেজার ফকির, মোস্তাক শেখ, টিটু কাজী, ষ্টান্ডিং কমিটির সদস্য ডা: এস এম হেলাল আহম্মেদ লিটন, মো: জান্নাত শিকদার, মো: মনি, মুক্ত মোল্যা, মো: তরিকুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও খবর