,

ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন অ্যান্ডারসন

কোরি অ্যান্ডারসন

স্পোর্টস ডেস্ক, বিডিনিউজ ১০ ডটকম: পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন। লেগ স্পিনার টড অ্যাস্টলকে নিয়েও আছে শঙ্কা।

গোড়ালির চোটে ভুগছেন অ্যান্ডারসন। যে কারণে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে তিনি খেলতে পারেননি।

আর অ্যাস্টল হাঁটুতে চোট পেয়েছেন। প্রথম ওয়ানডেতে তিনি খেলতে পারবেন না। বাকি সিরিজেও তার খেলা নিয়ে আছে শঙ্কা।

অ্যাস্টলের জায়গা পূরণে শেষ টি-টোয়েন্টিতে অভিষেক হওয়া বাঁহাতি স্পিনার এজাজ প্যাটেলকে দলে অন্তর্ভুক্ত করেছে নিউজিল্যান্ড। ব্যাটসম্যান জর্জ ওয়াকার ও ফাস্ট বোলার লোকি ফার্গুসনও দলে যুক্ত হয়েছেন।

টেন্ট বোল্ট ও ম্যাট হেনরিও আছেন ওয়ানডে দলে। টি-টোয়েন্টি সিরিজে তাদের খেলানো হয়নি।

২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে চোট পেয়ে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন অ্যান্ডারসন। পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি দিয়ে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন। কিন্তু আবার চোট পেয়ে ছিটকে গেলেন মাঠের বাইরে।

আগামী বছরের জানুয়ারির শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের আগে আর ওয়ানডেতে ফেরা হচ্ছে না অ্যান্ডারসনের।

বুধবার আবুধাবিতে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে পাকিস্তান ও নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি সিরিজে ৩-০ তে হোয়াইটওয়াশ হওয়া নিউজিল্যান্ড ওয়ানডেতে ঘুরে দাঁড়াতে পারে কি না, দেখার অপেক্ষা সেটিই।

নিউজিল্যান্ড ওয়ানডে দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি, টম ল্যাথাম, কলিন মানরো, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, ইশ সোধি, টিম সাউদি, রস টেলর, বিজে ওয়াটলিং, জর্জ ওয়াকার।

এই বিভাগের আরও খবর