,

কোটালীপাড়ায় মেয়র প্রার্থীর গণসংযোগ

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম লিফলেট বিতরণ এবং গণসংযোগ করেছেন।
শুক্রবার মেয়র প্রার্থী এইচ এম অহিদুল ইসলাম পৌরসভার পশ্চিমপাড়, বাগান উত্তর পাড়, সিকিরবাজার, বলুহার, হেলাল মার্কেট, রতাল, বান্দলসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।
এ সময় আওয়ামী লীগ নেতা এডভোকেট নূরে আলম হাজরা, রুহুল আমিন হাওলাদার লিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবলু হাজরা, ওলিউল্লাহ হাওলাদারসহ দলীয় নেতা-কর্মীরা তার সাথে ছিলেন।
মেয়র প্রার্থী এইচ এম অহিদুল ইসলাম বলেন, আমি এই পৌরসভার নির্বাচনে পর পর দুইবার মেয়র নির্বাচিত হয়েছিলাম। আমি মেয়র থাকাকালীন সময়ে তৃতীয় শ্রেণির পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নতীকরণ করেছি। এ সময় আমি এই পৌরসভার কিচেন মার্কেট ও বাস টার্মিনাল নির্মাণসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। আশা করছি আমার এই কাজের মূল্যায়ণ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন। আমি মনোনয়ন পেলে এই পৌরসভার মাটি ও মানুষের উন্নয়নে কাজ করার মাধ্যমে একটি স্মার্ট পৌরসভা গঠন করবো।
তিনি আরো বলেন, এই পৌরসভাটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকায় অবস্থিত। এখানে তিঁনি যাকে মনোনয়ন দিবেন আমরা সকলে মিলে তার নির্বাচন করবো। আর যদি নেত্রী (শেখ হাসিনা) এখানে নিবার্চন উন্মুক্ত করে দেন তা হলেও আমি প্রার্থী হবো।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, এ পৌরসভায় দলীয় মনোনয়নের জন্য সম্ভব্য ১৬ জন প্রার্থী আমাদের কাছে তাদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। আমরা সেটি কেন্দ্রে পাঠিয়েছি। কেন্দ্র যাকে যোগ্য মনে করবেন তাকেই মনোনয়ন দিবেন। আর যে মনোনয়ন পাবেন আমরা সকলে মিলে তার নির্বাচন করবো।
উল্লেখ্যঃ আগামী ২০মার্চ এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরও খবর