,

৪ বছরের ‘শিশুকে হত্যা’ করে থানায় মা

জেলা প্রতিনিধি, জয়পুরহাট: জয়পুরহাট পৌর শহরের ৪ বছরের সন্তানকে চার্জারের তার দিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে মা।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে পৌর শহরের বারিধারা মহল্লায়। হত্যার পর মা মৌমিতা পাল (৩০) থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

নিহত ওই শিশুর নাম কনিনিকা পাল হিয়া। সে ব্যাংক কর্মকর্তা নয়ন কুমার পালের মেয়ে। তাদের স্থায়ী ঠিকানা বগুড়া জেলার নন্দিগ্রাম উপজেলার আমড়া গোহাইল গ্রামের বাসিন্দা।

জানা গেছে, নয়ন কুমার পাল জয়পুরহাট শহরে ২০১১ সালে সোনালী ব্যাংকে ক্যাশ ইনচার্জ পদে যোগদান করেন। এরপর নয়ন তার স্ত্রী মৌমিতা পাল তার সাড়ে চার বছরের কন্যা সন্তান রিয়াকে নিয়ে শহরের বারিধারা মহল্লায় অ্যাডভোকেট সন্দিপের বাসায় তিন তলায় একটি ফ্লাটে বসবাস করতেন। বর্তমানে তিনি পাঁচবিবি উপজেলাতে সোনালী ব্যাংকে কর্মরত।

এদিকে বৃহস্পতিবার সকালে নিহত শিশুটির বাবা তার কর্মস্থলে গিয়ে তার সন্তানের সঙ্গে মুঠোফোনে কথা বলেন। এর কিছু পরেই থানা থেকে ফোন পান তার সন্তানকে তার স্ত্রী গলায় চার্জারের তার দিয়ে পেঁচিয়ে হত্যা করে।

নিহত শিশুর বাবা নয়ন কুমার বলেন, তার স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা ছিল। সকালে ব্যাংকে গিয়ে সন্তানের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। এর কিছু পরই থানা থেকে ফোন পান তার সন্তানকে হত্যা করা হয়েছে। এর সঠিক তদন্ত চান তিনি।

ওসি সিরাজুল ইসলাম বলেন, কন্যা শিশুটিকে চার্জারের তার দিয়ে পেঁচিয়ে হত্যার পরই তার মা থানায় এসে আত্মসমর্পণ করে। এ সময় হত্যার বিবরণ দিয়েছেন। মূলত পারিবারিক কলোহে তার সন্তানকে হত্যা করেছেন তিনি। হত্যার পেছনের কারণ খতিয়ে দেখছেন। মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর