,

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী আহত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. হৃদয় (২৭) ও লাবু (২৯) নামে দুই যুবক আহত হয়েছেন। এদের মধ্যে হৃদয়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শরীয়তপুর জেলার আব্দুর রশিদের ছেলে হৃদয়। বর্তমানে যাত্রাবাড়ীর শনিরআখড়া এলাকায় থাকেন। ঘটনার সময় হৃদয় মোটরসাইকেল চালাচ্ছিলেন।

আহত লাবু জানান, হাতিরঝিল মহানগর প্রজেক্ট সংলগ্ন ওভারব্রিজের উপর দিয়ে যাচ্ছিলেন তারা। হঠাৎ হৃদয় নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি আইল্যান্ড এর সঙ্গে বাড়ি খায়, এতে হৃদয় মোটরসাইকেল নিয়ে নিচে পড়ে যায়।

আইল্যান্ডের সঙ্গে মোটরসাইকেলটি বাড়ি খাওয়ার সঙ্গে সঙ্গে লাবু নিজেই মোটরসাইকেল থেকে লাফ দিয়ে রাস্তায় পড়ে যায়। পরে  আশপাশের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের একটি সূত্র জানায়, দুর্ঘটনায় লাবু সামান্য আহত হলেও, হৃদয়ের ডান পা হাঁটু থেকে পাতা পর্যন্ত একদম থেঁতলে গেছে। পাশাপাশি মাথায় ও শরীরে আঘাত আছে। সে অচেতন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। আহত দুইজনের মধ্যে একজনের অবস্থা খারাপ বলে আমরা জানতে পেরেছি। বিস্তারিত ঘটনা জানার জন্য পুলিশ কাজ করছে।

এই বিভাগের আরও খবর