,

হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন মাশরাফি

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা প্রথমবারের মতো তাঁর নির্বাচনী এলাকায় আসলেন। শনিবার মাশরাফির আগমন উপলক্ষে লোহাগড়া উপজেলার কালনাঘাট এলাকা থেকে নড়াইল শহর পর্যন্ত ১৮ কিলোমিটার রাস্তার দু’পাশে লাখো জনতার ঢল নেমেছিল। সব শ্রেণি-পেশার মানুষ সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত অপেক্ষার পর তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে সক্ষম হন।

শনিবার (২২ ডিসেম্বর) সকালে মাশরাফি বিন মর্তুজা ঢাকা থেকে সড়ক পথে রওনা হয়ে দুপুরে লোহাগড়ার কালনা ফেরিঘাট এলাকায় পৌঁছান। তিনি নৌকা মার্কার আদলে সাজানো নৌকায় নদী পার হয়ে নির্বাচনী এলাকায় পা রাখেন। কালনা ঘাটে অপেক্ষমান লাখো জনতা ফুল দিয়ে তাকে বরণ করে নেয়। এ সময় কালনাঘাটে সংক্ষিপ্ত পথসভায় মাশরাফি বলেন, আমি আপনাদের সন্তান।

প্রধানমন্ত্রী আমাকে নড়াইল-লোহাগড়ার মানুষের সেবা করার জন্য নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন। তিনি এর আগে নড়াইল আসতে না পারার জন্য সকলের কাছে ক্ষমা চান। তিনি কালনা ঘাট থেকে নড়াইল পর্যন্ত রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জনতার উদ্দেশে অন্ততঃ ১২টি পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় নড়াইল ও লোহাগড়ার সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদ সৈয়দ ফয়জুল আমির লিটু, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেন মুন্না প্রমুখ।

উল্লেখ্য, নির্বাচনী তশীল ঘোষনার পর মাশরাফি এই প্রথম তার নির্বাচনী এলাকায় আগমন করলেন। তবে এর আগে গত ২০ ডিসেম্বর তিনি সূধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রীর সঙ্গে নড়াইলবাসীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

এই বিভাগের আরও খবর