,

হবিগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুই বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৪ জন।

শুক্রবার (১১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার উলুকান্দি-বিরামচর সড়কের হাইওয়ে থানার সামনে সিলেট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অপর একটি বাস দ্রুত গতিতে আসলে ত্রিমুখী সংঘর্ষের সৃষ্টি হয়। এ সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন মারা যান। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে আরো ২ জনের মৃতু‌ হয়।  তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওমর ফারুক জানান, হবিগঞ্জ সদর হাসপাতালে গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ১২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ‌্যে অনেকেরই হাত-পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া অন‌্যান‌্যদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ‌্যে অনেকেই মুমূর্ষু অবস্থায় ছিল।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম বলেন, রাত ২টা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশ নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা করছে।

এই বিভাগের আরও খবর