,

স্ত্রীকে নিয়ে মাশরাফির বিরামহীন পথসভা-গণসংযোগ

নড়াইল প্রতিনিধি: নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা ও তার স্ত্রী সুমনা হক সুমি বিরামহীনভাবে নির্বাচনী উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগ করছেন।

মাশরাফি বিন মর্তুজা বৃহস্পতিবার সদর উপজেলার কমলাপুর, রতডাঙ্গা, এড়েন্দা, দত্তপাড়া, তালতলা, চালিতাতলা বাজার, বাঁশগ্রাম বাজার, আউড়িয়া বাজার, মুলিয়া বাজার, তুলারামপুর বাজার, চাঁচড়ার মোড় এবং পেড়লি গ্রামে গণসংযোগ এবং নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন। এ সময় ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটের জয়ী করার আহ্বান জানান।

তার স্ত্রী সুমিও দিনভর লোহাগড়া উপজেলার দেবী শুরশোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, লোহাগড়া ফয়েজের মোড়, লোহাগড়া মুক্তিযোদ্ধা সংসদ, সদর উপজেলার বেদভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সর্বশেষ ভাদুলিডাঙ্গা মন্দিরের সামনে উঠান বৈঠকে নৌকায় ভোট প্রার্থনা করেন।

এসব উঠান বৈঠকে সুমনা হক সুমি ছাড়াও আরও বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু, সুমির বোন সঞ্চিতা হক রিক্তা, সঞ্জিবা হক রিপা, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ প্রমুখ।

এদিকে দেবী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উঠান বৈঠকে প্রার্থী মাশরাফি বিন মর্তুজা বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর