,

শ্বশুরবাড়িতে যুবকের লাশ, স্ত্রী আটক

জেলা প্রতিনিধি, নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে শ্বশুরবাড়ি ডেকে নিয়ে সালাহ উদ্দিন (৩০) নামের এক ব্যবসায়ীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

এ ঘটনায় নিহতের স্ত্রী আজিমা খাতুনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করছে চরজব্বর থানা পুলিশ।

সোমবার সকাল ১১টার দিকে উপজেলার চরজুবলী ইউনিয়নের চর বাগগা গ্রাম থেকে পুলিশ সালাহ উদ্দিনের লাশ উদ্ধার করে।

সালাহ উদ্দিন উপজেলার চরজুবিলী ইউনিয়নের দক্ষিণ বাগগা গ্রামের আতর আলীর ছেলে ও চর কচ্চপিয়া বাজারের ব্যবসায়ী। সালাহ উদ্দিন দুই সন্তানের জনক।

সালাহ উদ্দিনের পরিবারের অভিযোগ, পারিবারিক কলহের জেরে তাকে রোববার রাতে শ্বশুরবাড়িতে ডেকে নিয়ে হত্যা করা হয়। পরে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচার চালানো হয়।

সালাহ উদ্দিনের বড় ভাই আবুল বাসার বলেন, পারিবারিক কলহের জের ধরে সালাহ উদ্দিন তার স্ত্রী আজিমা খাতুনকে চড়-থাপ্পড় দেন। এতে তিনি রাগ করে বাবার বাড়িতে চলে যান। তার বাবার বাড়ির লোকজন রাজনৈতিকভাবে প্রভাবশালী। এ ঘটনার পর তারা আমার ভাইকে নানা হুমকি-ধামকি দেয়। রোববার রাতে আজিমা খাতুন স্বামীকে ফোন করে ডেকে নেন। আজ সকালে আজিমার বড় বোন ফোন করে আমাদের বলেন, আপনার ভাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

চরজব্বর থানার ওসি হুমায়ুন কবির বলেন, স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে শ্বশুরবাড়ি থেকে সালাহ উদ্দিনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এই বিভাগের আরও খবর