,

লোহাগড়ায় মেম্বারের অপকর্মের প্রতিবাদ করায় বাবা-ছেলেকে কুপিয়ে জখম

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় ইউপি সদস্যের অপকর্মের প্রতিবাদ করায় বাবা-ছেলেকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকেরা।

আহতরা হলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য হুমায়ুন কবীর (৬০) ও তার ছেলে সাব্বির হোসেন (২৭)।

আহতদের উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেলারেল হাসপাতালে পাঠিয়ে দেন।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকালে উপজেলার চরপাচাইল গ্রামে এ ঘটনা ঘটে। ইতনা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য ফায়েক আলী খানের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

আহত হুমায়ূন কবীর অভিযোগ করে বলেন, ‘ইউপি সদস্য ফায়েক আলী খান দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ব্যবসাসহ নানা অপকর্ম করে আসছে। আমি তার এসব অপকর্মের প্রতিবাদ করলে সে তার লোকজন নিয়ে আমার জায়গা দখলের পাঁয়তারা করে এবং আমাকে হত্যার হুমকি দেয়। মঙ্গলবার বিকালে ফায়েক মেম্বার ১৫/২০ লোক নিয়ে আমার বাড়ি ঘেরাও করে। আমি বাড়ি থেকে বের হতে গেলে মেম্বার ও তার লোকজন রামদাসহ ধারালো অস্ত্র দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে। আমার ছেলে ঠেকাতে এগিয়ে আসলে তাকেও উপর্যপুরি কোপায়।’

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আসিকুর রহমান বলেন, ‘এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরও খবর