,

রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি, চলাচলে চরম ভোগান্তি

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে রাস্তার মাঝখানে বিদ্যুতের একটি খুঁটি থাকার কারণে চরম বিপাকে পড়েছে এলাকাবাসী। ভুক্তভোগী লোকজন ইতোমধ্যে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির বীরগঞ্জ অফিসে বিষয়টি জানিয়েছে। তবুও সমস্যা সমাধানে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না।

এই বিদ্যুতের খুঁটির কারণে ফেনাপুকুর গ্রামের ৭০টি বাড়ির লোকজনকে দীর্ঘদিন ধরে বেশ দুর্ভোগ পোহাতে হচ্ছে। কেবল রিক্সা ছাড়া অন্য কোনো যানবাহনই ওই গ্রামে ঢুকতে পারে না। যার ফলে অসুস্থ রোগীদের আনা-নেওয়া এবং কৃষিপণ্য পরিবহনে বেশ সমস্যা হচ্ছে।

এলাকাবাসীর পক্ষে দেলোয়ার হোসেন নামের এক ব্যক্তি জানিয়েছেন, গত ৩ এপ্রিল পল্লী বিদ্যুৎ সমিতির বীরগঞ্জ অফিসে লিখিত অভিযোগ করেও কোনো সুফল পাননি তারা।

তিনি আরও বলেন, ‘পল্লী বিদ্যুৎ অফিস থেকে আমাদের বলা হয়েছে টাকা দিলে খুঁটি সরানো হবে। আর টাকা না দিলে খুঁটি সরানো হবে না।’

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ভবেশ চন্দ্র রায়ের মন্তব্য, রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটির বিষয়ে অভিযোগ করার পরেও অজ্ঞাত কারণে অফিসের কর্মকর্তারা কোনো পদক্ষেপ নিচ্ছেন না। উল্টো এলাকাবাসীর কাছ থেকে টাকা দাবি করেছেন।

এ বিষয়ে পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তাদের ভাষ্য, ‘খুঁটি সরানোর জন্য অফিসে নির্দিষ্ট পরিমাণে টাকা জমা দিতে হয়। এর বাইরে আমাদের কিছু করার সুযোগ নেই।’

এই বিভাগের আরও খবর