,

রাজধানীতে অভিযানে ৯ মাদকবিক্রেতা আটক

বিডিনিউজ ১০, ঢাকা: রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নয় মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২৮ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রাজধানীর ডেমরা এলাকায় অভিযান চালিয়ে ১২৫ পিস ইয়াবাসহ আমিনুল ইসলাম (২০) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া মঙ্গলবার (২৭ আগস্ট) দিনগত রাতে র‌্যাব সদস্যরা দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ৬৭৫ পিস ইয়াবাসহ এক মাদকবিক্রেতা আলী আকবরকে (৩৪) আটক করে। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি মোবাইল ফোন ও নগদ ছয় হাজার ৪০০ টাকা জব্দ করা হয়।

এদিকে বনানী এলাকায় অভিযান চালিয়ে ৫৬ ক্যান বিয়ারসহ সোহেল রানা (২৪) নামে এক মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে।

এছাড়া রাজধানীর শ্যামপুর এলাকা হতেও ৫৬ পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করে র‌্যাব। আটক দু’জন হলেন- শান্ত (২৮) ও রিয়াজ (২৫)। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এদিন রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ১৪৫ পিস ইয়াবাসহ রাকিব হোসেন (২৩) ও রকি হোসেনকে (২২) আটক করে র‌্যাব। এসময় তিনটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ১০০ টাকা জব্দ করা হয়। এদিন সন্ধ্যায় হাতিরঝিল এলাকা থেকে ১০ ক্যান বিয়ার ও ১২ হাজার ২০০ টাকাসহ  মারুফ কবির (৩০) ও আমিনুল ইসলাম (২২) নামে দু’জনকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই বিভাগের আরও খবর