,

প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ তৈরির ঘোষণা খসরু চৌধুরীর

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-১৮ আসনের প্রতিটি ওয়ার্ডে একটি করে খেলার মাঠ তৈরি, শিশু, কিশোর ও যুবকদের মাঝে ক্রীড়া সরঞ্জাম প্রদান এবং কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে বেকারত্ব দূরীকরণের ঘোষণা দিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা-১৮ আসনের কেটলি মার্কার প্রার্থী খসরু চৌধুরী সিআইপি।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর তুরাগ থানা এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় এ কথা বলেন তিনি।

এরপর তিনি দলিপাড়া পাকার মাথা, বাদশারটেক, বটতলা, উলিদাহ মার্কেট, উত্তরটেক, তাফালিয়া, পাকুরিয়া, নয়ানগর ও রানাভোলা এলাকায় প্রচারণা চালান।

এ সময় তার সঙ্গে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যকরী সদস্য মো. মহিবুল হাসান, কাজী সালাউদ্দিন পিন্টু, আওয়ামী লীগ নেতা সেলিম খান, সোহেল রানাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সুস্থধারার সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনার জন্য প্রয়োজনীয় সাহায্য ও সহযোগিতা প্রদান করার আশ্বাস দেন খসরু চৌধুরী। সেই সঙ্গে ঢাকা-১৮ সংসদীয় আসনের বিভিন্ন মহল্লাকে সিসি ক্যামেরার আওতায় আনা ও বিভিন্ন বাজারে ব্যবসার সুবিধার জন্য বিনামূল্যে ইন্টারনেট হটস্পট সুবিধা গড়ে তোলার ঘোষণা দেন।

খসরু চৌধুরী বলেন, কিশোর গ্যাং এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও রেলস্টেশন এলাকার নিরাপত্তা বিধানে হকার মুক্ত ফুটপাত গড়ে তোলা হবে। ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসা, মন্দির, স্কুল, কলেজ, স্থাপন ও উন্নয়নে কাজ করা হবে। ১৮-আসনের সার্বিক উন্নয়নমূলক কাজ করার জন্য কেটলি মার্কায় ভোট ও তার জন্য সকলের কাছে দোয়া চান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খসরু চৌধুরী সিআইপি।

এই বিভাগের আরও খবর