,

যশোরে বোমা হামলায় যুবলীগ নেতাসহ তিনজন আহত

বোমা হামলায় যুবলীগ নেতাসহ তিনজন আহত

যশোর প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার উলাশীতে স্থানীয় যুবলীগ নেতা শরিফুল ইসলাম পিপুলের ওপর অতর্কিত বোমা হামলা চালিয়েছে দুর্বত্তরা। হামলায় ভ্যানচালকসহ তিনজন আহত হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে উলাশীর মির্জাপুর ঈদগাহের কাছে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৮টার দিকে উলাশীর মির্জাপুর থেকে ভ্যানযোগে বাড়ি ফেরার সময় মির্জাপুর ঈদগাহ নিকট পৌঁছলে একদল দুর্বত্ত তাদের আরোহিত ভ্যানগাড়ি লক্ষ্য করে পরপর দুটি হাত বোমা নিক্ষেপ করে। এ সময় উলাশী গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে যুবলীগ নেতা শরিফুল ইসলাম পিপুল (৪২), তার সঙ্গী সাইদুল ইসলামের ছেলে আব্দুল ওহাব (৩৫) ও ভ্যানচালক নির্বাসখোলা গ্রামের ইমান আলীর ছেলে আবুল কাশেম গুরুতর আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্বশক্রতার জের ধরে বোমা হামলা চালানো হয়েছে বলে জানান স্থানীয় ইউপি সদস্য মিলন হোসেন।

শার্শা থারার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান জানান, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর