,

‘মুঠোফোনে’ডেকে নিয়ে কলেজছাত্রকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি, নড়াইল: নড়াইলের লোহাগড়ায়  আকিব মোল্যা( ২০) নামে এক কলেজছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার মঙ্গলহাটা গ্রামের রাকিব মোল্যার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আকিবকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার আকিব মোল্যা উপজেলার মঙ্গলহাটা গ্রামের আজাদ মোল্যার ছেলে এবং উপজেলার দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র।

জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে আকিব মোল্যাকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নেয় কে বা কারা। আকিব বাড়ি থেকে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা ৬-৭ জন তাকে এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে আকিবের চিৎকারে আশ-পাশের লোকজন দৌড়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান , ঘটনা শুনেই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য,কয়েকদিন আগে ওই গ্রামের বিটু মুছল্লী নামে একজনকে রাতের আঁধারে পিটিয়ে এবং কুপিয়ে গুরুতর জখম করে দুবর্বত্তরা। বিটু মুছল্লী এখনও ঢাকার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এই বিভাগের আরও খবর