,

মহানবী (সা.) কে কটুক্তির প্রতিবাদে কাশিয়ানীতে বিক্ষোভ

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও তার স্ত্রী হযরত আয়েশা (রা) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা এবং মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দালের অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে গোপালগঞ্জের কাশিয়ানীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ জুন) বেলা ১১ টায় উপজেলা চত্ত¡র থেকে উলামা ঐক্য পরিষদের ব্যানারে বিক্ষোভ মিছিল বের করা হয়। এরআগে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা বিভিন্ন এলাকা থেকে ১০ হাজার ধর্মপ্রাণ মানুষ অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন উলামা ঐক্য পরিষদের সভাপতি মুফতি শিহাবউদ্দিন কাসেমী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল করীম, মাওলানা নুরুল হক, হাফেজ আবু মুছা, মাওলানা ফজলুর রহমান, মাওলানা এমদাদ, মুফতি কুতুব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক মো. মফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন মৃধা, এম, এ খালেক কলেজের ভিপি কেএম মোরশেদ আলম প্রমুখ।

বক্তারা বলেন, ভারতীয় বিজেপি নেতা নুপুর শর্মা বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (স.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করে অমার্জনীয় অপরাধ করেছেন। অনতিবিলম্বে নুপুর শর্মাকে গ্রেফতার করে ফাঁসি দিতে হবে। মহানবী (সা.) কে নিয়ে মন্তব্য করে সকল মুসলমানের হৃদয়ে আগুন জ¦ালিয়ে দিয়েছে। মুসলমানদের ভারতীয় সকল পন্য বর্জন করতে হবে। কোন মুসলমান আর ভারতীয় পণ্য ব্যবহার করবে না। রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর জন্য বক্তারা বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান।

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর