,

বড়দিয়া আশ্রয়ন প্রকল্পে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করলেন আলম খাঁন

কালিয়া (নড়াইল) প্রতিনিধঃ নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া চোরখালি আশ্রয়ন প্রকল্পের কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে নিজ উদ্যেগে খাবার সামগ্রী বিতরন করেছেন বড়দিয়ার সন্তান জননেতা আলম খাঁন।

সারাদেশে করোনা ভাইরাসের কারণে শ্রমজীবি মানুষ প্রায় অসহায় হয়ে পড়েছেন। সব চেয়ে বেশি দুর্ভোগে এখন খেটে খাওয়া মানুষ। তাদের ঘরে একবেলা খাবারের আশায় পথ চেয়ে থাকছেন সরকার ও বেসরকারী সাহায্যের জন্য। আবার সব খাদ্য সামগ্রী নিতে গিয়ে অনেকেই কষ্ট পাচ্ছেন। এর মধ্যে রয়েছে করোনা ভাইরাস সংক্রামণের আশঙ্কাও।

কালিয়া উপজেলার খাসিয়াল ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আলম খাঁন নিয়েছেন ব্যতিক্রমধর্মী উদ্যোগ।

তিনি খেটে খাওয়া এসব মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজে হাতে খাবার নিয়ে দিয়ে আসছেন। শুক্রবার (৩ এপ্রিল) বিকালে তিনি কালিয়া উপজেলার খাসিয়াল ইউনিয়নের বড়দিয়া চোরখালি আশ্রয়ন প্রকল্পের ৬৫টি বাড়িতে চাল,ডাল,তৈল আলু, সাবান পৌঁছে দিয়েছেন নিজ হাতে। হাতে খাদ্য সামগ্রী নিয়ে তিনি এসব বাড়ীর দরজার সামনে গিয়ে ডেকেছেন। সাধারন মানুষের কাছে এ যেন নাই চাইতেই হঠাৎ পাওয়া। বাড়ী বাড়ী গিয়ে তিনি খাবার বিতরণের সাথে তিনি তাদের মাঝে সচেতনতাও সৃষ্টি করেন।

এ বিষয়ে আ’লীগ নেতা মোঃ আলম খাঁন বলেন, সরকারের পাশাপাশি আমি নিজ উদ্যেগে ৬৫ টি কর্মহীন মানুষের মধ্যে আমার স্বাদ্যমত খাবার সামগ্রী বিতরন করেছি। এই ভয়াবহ করোনা সংকট মোকাবেলায় সবাই এগিয়ে এসে সাধারন মানুষের পাশে দাড়ানোর অনুরোধ করেন।

এই বিভাগের আরও খবর