,

বৃষ্টিতে পোস্টার ছিঁড়ে যাওয়ায় বিপাকে প্রার্থীরা

খুলনা প্রতিনিধি: ঝড়ো হাওয়া ও বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছেন খুলনার সবক’টি আসনের সংসদ সদস্য প্রার্থীরা। বৃষ্টিতে বিঘ্ন ঘটছে প্রচারে। তার চেয়ে বড় সমস্যা, বৃষ্টিতে প্রায় সব প্রার্থীর পোস্টারই ভিজে নষ্ট হয়ে গেছে। বৃষ্টিতে পোস্টার ছিঁড়ে নিচে পড়ায় নগরীর রাস্তাগুলোতে আবর্জনা বাড়ছে। এতে আর্থিক ক্ষতির সঙ্গে নির্বাচনী প্রচারেও পিছিয়ে পড়ছেন প্রার্থীরা।

খুলনা আবহাওয়া অফিসের ইনচার্জ আমিরুল আজাদ জানান, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড়ের প্রভাবে বাংলাদেশের উপকূলীয় এলাকায় বৃষ্টি হচ্ছে। সোমবার সারাদিন ২ মিলিমিটার ও মঙ্গলবার বিকেল ৩টা পর্যন্ত ১ দশমিক ২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। বুধবার বৃষ্টি কিছুটা কমবে।

মূলত রোববার রাত থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়। গত দু’দিন থেমে থেমে এ বৃষ্টি অব্যাহত ছিল। বৃষ্টির সঙ্গে ঠাণ্ডা বাতাসে কাবু হয়ে পড়েন প্রার্থী ও প্রচারকর্মীরা। গত দু’দিন ছাতা মাথায় দিয়ে গণসংযোগ করতে দেখা গেছে অনেক প্রার্থীকে। তবে বৃষ্টির কারণে ঘন ঘন বিরতিতে বাধাগ্রস্ত হয়েছে প্রচার কাজ।

খুলনা মহানগর বিএনপির সভাপতি ও খুলনা-২ আসনের বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেন, প্রচারের আট দিনের মাথায় অধিকাংশ পোস্টারই ছিঁড়ে গেছে। এতে আমরা আর্থিকভাবে দুর্বল প্রার্থীরা বিপাকে পড়েছি। বৃষ্টি পুরোপুরি শেষ না হওয়া পর্যন্ত নতুন পোস্টার টানানো থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছি।

এই বিভাগের আরও খবর