,

বিষপানে ইউপি সদস্যের মৃত্যু!

জেলা প্রতিনিধি, কুমিল্লা: কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় শাহজাহান শাহিন (৫৫) নামে এক ইউপি সদস্য বিষপানে আত্মহত্যার খবর পাওয়া গেছে।

সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

নিহত শাহজাহান শাহীন উপজেলার হাসনাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের শ্রীপুর গ্রাম মসজিদ বাড়ির মৃত মো. নরুল ইসলমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মেম্বার শাহজাহান শাহীন কিছুদিন যাবত সামাজিক একটি তুচ্ছ ঘটনার সমস্যা সমাধান নিয়ে ভুগছিলেন। রোববার দুপুরে বাড়ির পাশে খোলা জায়গায় তিনি বিষপান করে নিজ ঘরে এসে অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যান তিনি। ওই দিন রাত সাড়ে ৮টায় নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

হাসনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, লোকের মুখে শুনেছি শাহীন মেম্বার বিষপান করে আত্মহত্যা করেছেন। আমার ইউনিয়ন পরিষদের সকল মেম্বারদের মধ্যে শাহীন ভাই একজন সৎ ব্যক্তি ছিলেন, সততা থেকে কখনো পিছপা হতেন না তিনি। মানুষের বিপদে সব সময় এগিয়ে যেতেন। আমরা একজন যোগ্য ও সৎ ব্যক্তিকে হারালাম।

এই বিভাগের আরও খবর