,

বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে দম্পতির মাদক ব্যবসা!

জেলা প্রতিনিধি, কুমিল্লা: কুমিল্লার বরুড়ায় বাড়ির চারপাশে সিসি ক্যামেরা লাগিয়ে রমরমা মাদক ব্যবসা পরিচালনা করে আসছে এক দম্পতি। এ ঘটনায় জেসমিন একজনকে গ্রেপ্তার করা হয়েছে টাস্কফোর্স।

মঙ্গলবার (১৫ই ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝলম গাছতলা বাড়ি এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, আটক জেসমিন একই এলাকার মাদক কারবারি মনির হোসেনের স্ত্রী।

এই সহকারী পরিচালক জানান, বাড়ির চার পাশে সিসিটিভি ক্যামেরা লাগিয়ে রমরমা মাদক ব্যবসা পরিচালনার খবর পেয়ে মঙ্গলবার সকালে টাস্কফোর্স সদস্যরা অভিযান পরিচালনা করেন।

তিনি জানান, প্রশাসনের উপস্থিতি টেরপয়ে মাদক কারবারি মনির হোসেন কৌশলে পালিয়ে যায়। পরে তার বসতঘর তল্লাশী করে ১ হাজার ৮১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাঁজা, ৫টি সিসিটিভি ক্যামেরা ও একটি মনিটর জব্দ করা হয়। এ সময় মাদক বেচা-কেনার দায়ে মনিরের স্ত্রী জেসমিনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, বেশকিছু দিন ধরেই সুকৌশলে নিজ এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল মনির ও তার স্ত্রী। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর