,

বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ ছেলেদের বিরুদ্ধে

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ: মসজিদে জমি দান করার কথা বলায় আরশাদ আলী (৭৫) নামে এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে সন্তানদের বিরুদ্ধে।

এদিকে ঘটনার পরপরই এক ছেলে ও ছেলের বউসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রোববার (২৫ সেপ্টেম্বর)সকালে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের চর উকিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, নিহত আরশাদ আলীর প্রথম স্ত্রী মারা যান প্রায় ৭ বছর আগে। সাত মাস আগে তিনি দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকেই প্রথম স্ত্রীর সন্তানরা তাকে জমি লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন।সম্প্রতি তিনি স্থানীয় মসজিদে ১০ শতাংশ জমি দান করতে চান। এ নিয়ে ছেলেরা তার উপর ক্ষুব্দ হন। এরই জেরে রোববার সকালে বড় ছেলে খবির হোসেন, তার স্ত্রী মোসাম্মৎ ছাহেরা বেগম, ছোট ছেলে খোরশেদ আলী, স্ত্রী রুমা আক্তার এবং তাদের সন্তানরা আরশাদ আলীর সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে তারা হাতুড়ি দিয়ে আরশাদ আলীর মাথায় এলোপাতারি আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি আরো জানান, পুলিশ বড় ছেলে খবির হোসের বাড়ির সামনে থেকে আরশাদ আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে  পুলিশ নিহতের ছোট ছেলে খোরশেদ আলী (৩৫) নাতি মোহাম্মদ আহাদ আলী (২৫) ও ছেলের বউ সাহেরাকে (৩০)  প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছে। এঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর