,

বাগেরহাটে স্ত্রীর লাঠির আঘাতে প্রাণ খোয়ালেন স্বামী

ফাইল ফটো

বাগেরহাট প্রতিনিধি: স্ত্রী এমিলি বেগমের (৫০) লাঠির আঘাতে বাগেরহাটে মোকসেদ মল্লিক (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে কচুয়া উপজেলার মঘিয়া ইউনিয়নের খলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোকসেদ মল্লিক ওই গ্রামের মৃত কছিম মল্লিকের ছেলে। ওই দম্পতির তিন মেয়ে ও তিন ছেলে রয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মনিরুজ্জামান শেখ বলেন, ‘নিহতের স্ত্রী এমিলি বেগম আট বছর ধরে মানসিকভাবে অসুস্থ রয়েছেন। চিকিৎসার জন্য তার স্বামী অনেক চেষ্টা করেছেন। কিন্তু হঠাৎ করেই এমন ঘটনা ঘটবে তা কেউ বুঝতে পারেনি।’

কচুয়া থানার ওসি (তদন্ত) সরদার ইকবাল হোসেন দৈনিক অধিকারকে জানান, শুক্রবার রাতের খাওয়া শেষে বারান্দায় বসে পান খাচ্ছিলেন দিনমজুর মোকসেদ মল্লিক। এ সময় হঠাৎ পেছন থেকে তার মানসিক ভারসাম্যহীন স্ত্রী এমিলি লাঠি দিয়ে মোকসেদ মল্লিকের মাথায় আঘাত করে। এতে লাঠির আঘাতে মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়ে মোকসেদ।

পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। একপর্যায়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, এ ঘটনায় পুলিশের একটি টিম ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। মোকসেদের স্ত্রী এমিলি বেগমে বর্তমানে বাড়িতে শিকলবন্দি রয়েছেন। এছাড়া শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মোকসেদের মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরও খবর