,

বাগমারায় একজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

ফাইল ফটো

জেলা প্রতিনিধি, রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলায় পূর্বশত্রুতার জেরে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে এক ব্যক্তিকে জখম করেছে দুর্বৃত্তরা।

গতকাল শুক্রবার রাতে উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের সমষপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

জখম হওয়া ওই ব্যক্তির নাম আনিসার রহমান (৪২)। তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে আনিসার রহমানের বাড়ির সামনে তাঁর ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। তাঁর চিৎকারের আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে রাতেই আনিসারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আজ শনিবার দুপুরে মুঠোফোনে আহত আনিসারের ছোট ভাই আশরাফুল ইসলাম বলেন, তাঁর ভাইয়ের এখনো জ্ঞান ফেরেনি। পূর্বশত্রুতার জেরে হত্যার উদ্দেশ্যে তাঁর ভাইয়ের ওপর হামলা চালানো হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ও ক্ষত হয়েছে। পায়ের একটি রগও কেটে গেছে।

এ ঘটনায় আহত আনিসারের মা ফাতেমা বেগম বাদী হয়ে ছেলেকে হত্যার চেষ্টার অভিযোগে মামলা করেন।

উপজেলার তাহেরপুর তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক আবদুর রাজ্জাক বলেন, ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল রাতে শাকিল আহম্মেদ (১৮) নামের এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়।

এই বিভাগের আরও খবর