,

‘বঙ্গবন্ধুর স্মৃতিচারণ’ করে আলফাডাঙ্গায় আলোচনা ও দোয়া

জেলা প্রতিনিধি, ফরিদপুর: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গায় বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) বিকালে উপজেলার গোপালপুর বাজারে এসব কর্মসূচির আয়োজন করেন ২নং গোপালপুর ইউনিয়ন পরিষদ। আলোচনা সভায় গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইনামুল হাসানের সভাপতিত্বে বক্তব্য দেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, ইউনিয়ন মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, গোপালপুর বাজার বণিক সমিতির সভাপতি খান আমিরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হাসমত হোসেন কাজল, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান উজ্জ্বল, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী কাওছার হোসেন টিটো, সহ-সভাপতি রাকিবুল ইসলাম দেলোয়ার ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, গোপালপুর ইউনিয়ন পরিষদের সদস্য ওবায়দুর রহমান।

সভায় বক্তারা বলেন, জাতির পিতাকে শুধু ১৫ আগস্ট স্মরণ নয় জাতির পিতাকে এই জাতি সারা বছর, পৃথিবী যতদিন টিকে থাকবে ততদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। শোকের মাস শেষ হয়ে গেলেও জাতির পিতার আদর্শ এ বুকে শ্রদ্ধার সঙ্গে জড়িয়ে থাকবে।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট কালরাতে শহীদ সকলের আত্মার প্রশান্তি চেয়ে দোয়া করা হয়।

এই বিভাগের আরও খবর