,

ফরিদপুর-১: খান মঈনুলের ভোটপ্রার্থনা; ‘নৌকার পালে হাওয়া’

জেলা প্রতিনিধি, ফরিদপুর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক খান মঈনুল ইসলাম মোস্তাকের আগমনে নৌকার পালে হাওয়া লেগেছে।

নৌকার প্রার্থী আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক সংসদ সদস্য আব্দুর রহমানকে বিজয়ী করার লক্ষ্যে আলফাডাঙ্গার বিভিন্ন হাট-বাজার ও পাড়া-মহল্লায় গিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে উঠান বৈঠক করে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন খান মঈনুল ইসলাম মোস্তাক।

খান মঈনুল ইসলাম মোস্তাক বলেন, ‘ফরিদপুর-১ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দল আমাকে মনোনয়ন দেয়নি। তবে আমার প্রতিশ্রæতি ছিল জননেত্রী শেখ হাসিনা নৌকা মার্কা দিয়ে যাকেই পাঠাবে, আমি তার কাজ করবো।

তিনি ফরিদপুর-১ আসনের ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা জানুয়ারী মাসের ৭ তারিখে ভোট কেন্দ্রে এসে নৌকা মার্কা দেখে ভোট দিবেন। আলফাডাঙ্গা উপজেলার লোকজন বরাবর নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি বানান। আশা করি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার ব্যতিক্রম হবে না। নৌকা মার্কার সাথে থাকুন। দলীয় সংসদ সদস্য সংসদে গেলে এলাকার উন্নয়ন নিয়ে কথা বলবেন। এলাকার ব্যাপক উন্নয়ন হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিবেন।’

গোপালপুর ইউনিয়নের ইউপি সদস্য সাইফুল ইসলাম বাবর বলেন, ‘খান মঈনুল ইসলাম মোস্তাক আলফাডাঙ্গার কৃতি সন্তান। তিনি এলাকার আসার পর থেকেই নৌকার পালে হাওয়া লেগেছে। তাঁর নিজ গ্রাম গোপালপুরসহ উপজেলায় বিভিন্ন স্থানে গিয়ে সাধারণ জনগণের বিগত দিনের সরকারের উন্নয়ন নিয়ে কথা বলছে। তাদেরকে উদ্ধুদ্ধ করছেন নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য। আশা রাখি আলফাডাঙ্গাবাসী নৌকা মার্কায় ভোট দিবে। ফরিদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জননেতা আব্দুর রহমান বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হবেন।

-মো. ইকবাল হোসেন

এই বিভাগের আরও খবর