,

ফরিদপুরে ‘ভাগ্নে জুয়েল’ হেরোইনসহ গ্রেপ্তার

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরে ডিবির অভিযানে গ্রেপ্তার হয়েছেন তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী আরাফাত হোসেন ওরফে ভাগ্নে জুয়েল। তার কাছ থেকে ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বহুল আলোচিত ২ হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলার আসামি দুই ভাই ফরিদপুর শহর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও রুবেলের ঘনিষ্ঠ সহযোগী জুয়েল ব্রাহ্মনকান্দার মৃত মনসুর মোল্লার ছেলে।

বরকত ও রুবেলকে মামা ডাকতেন জুয়েল। সেই সূত্রে তিনি ‘ভাগ্নে জুয়েল’ নামেই পরিচিতি লাভ করেন। তার বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানা ও ঢাকার সাভার থানায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে হাফ ডজনেরও বেশি মামলা বিচারাধীন।

ফরিদপুরের ডিআইওয়ান আবু নাইম জানান, জেলা ডিবি পুলিশের ওসি রাকিবুল ইসলামের নেতৃত্বে শনিবার ভোর রাতে শহরের ব্রাক্ষ্মণকান্দা এলাকা থেকে ৩০ গ্রাম হেরোইনসহ ভাগ্নে জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

পরে এসআই মো. শফিকুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

ভাগ্নে জুয়েল ফরিদপুরের ‘মাদক সম্রাজ্ঞী’ হিসেবে পরিচিত শাহেদার মেয়ে ফারজানা ওরফে ফারজুর প্রথম স্বামী। ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর ফারজু ও জুয়েলকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, একটি ম্যাগজিন, ৯ রাউন্ড তাজা গুলি, একটি চাপাতি, দুটি ধারালো চাকু ও ১১৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে র‌্যাব।

এর আগেও ২০১৭ সালের ৫ অক্টোবর সাভার থানার হেমায়েতপুরে অভিযান চালিয়ে সুগন্ধা হাউজিং থেকে টিভিএস বাবু ও ভাগ্নে জুয়েলকে ২টি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও ৩টি ম্যাগজিনসহ গ্রেপ্তার করেছিল র‌্যাব।

ফরিদপুরের ওসি ডিবি জানান, গত ৭ মার্চ ইয়াবা ও মাদকসহ মাদক সম্রাজ্ঞী শাহেদাকে দুই সহযোগীসহ গ্রেপ্তার করা হয়েছে।

পরে গত শুক্রবার মাদক সম্রাজ্ঞী শাহেদার মেয়ে ফারজুর বর্তমান স্বামী মইন ও তার দুই সহযোগীকে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর