,

প্রধানমন্ত্রীর জন্মদিনে ‘গাছের চারা পেয়ে’ আনন্দিত শিশুরা

জেলা প্রতিনিধি, নড়াইল: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে নড়াইল সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাছে চারাগাছ বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে নড়াইল সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে নড়াইল সদর পৌর এলাকার ডুমুরতলা সরকারি প্রাথমমিক বিদ্যালয় চত্বরে এ চারা বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এ চারা বিতরণ করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হুসমাউন কবির, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, সরকারি কর্মকর্তা, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রীর সামাজিক বনায়ন তৈরির নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বৃক্ষরোপণকে সামাজিক আন্দোলন হিসেবে এগিয়ে নেয়ার কার্যক্রম এগিয়ে নেয়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ মহতি উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ছোট ছোট শিশু শিক্ষার্থীদের গাছের প্রতি যাতে ভালোবাসা জন্মায় সেই কারণে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। পাঁচ হাজার শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের চারার বিতরণ করা হয়।

-শরিফুল ইসলাম

এই বিভাগের আরও খবর