,

প্রচন্ড তাপদাহে এমপি স্মৃতির উদ্যোগে ছাতা বিতরণ

জেলা প্রতিনিধি, গাইবান্ধা: ভ্যাপসা গরমে প্রচন্ড তাপদাহে বিস্তীর্ণ এলাকায় বেশি বিপাকে পড়েছেন শ্রমজীবী মানুষ। বাতাসের গতিবেগ কম আর আর্দ্রতা বেশি থাকায় মানুষের শরীর থেকে ঘাম ঝরছে বলে জানায় আবহাওয়া অফিস।

এ অবস্থায় খেটে খাওয়া মানুষ তীব্র গরমে অতিষ্ট হয়ে পড়েছেন। পরিবারের খাবার সংগ্রহে কষ্ট হলেও কাজ করে যাচ্ছেন তারা।

সারা দেশের ন্যায় গাইবান্ধার সাদুল্লাপুরে প্রচন্ড তাপদাহের কারণে অতিষ্ঠ হয়ে পড়া কৃষকসহ বিভিন্ন শ্রেনির মানুষের মাঝে ছাতা বিতরণ করেছে উন্নয়নের রূপকার ও জননন্দিত কৃষক বান্ধবনেত্রী মাননীয় সংসদ সদস্য ও কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

১৬ জুলাই (শনিবার) দুপুরে উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে এসব ছাতা বিতরণ করেন এমপির ব্যক্তিগত সহকারী এ্যাড.আনোয়ারুল আজীম,সঙ্গে ছিলেন,উপজেলা আ’লীগের সভাপতি আ. জলিল, সাধারণ সম্পাদক শহিদুল্লাহেল কবির ফারুক, যুগ্ম সাধারণ নুরুল হক রাজা বকশি ও শাহ মো. ফজলুল হক রানা,সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব,বনগ্রাম সভাপতি মোখলেছুর রহমান, যুবলীগের আঃ খালেক আকন্দ, হাবিব, রিপন প্রমুখ।

মুঠোফোনে এমপি বলেন, আমরা কৃষকের সাথে আছি থাকবো ।কৃষকরা প্রতিদিন তাপদাহে অতিষ্ঠি হয়ে পড়ায় মাঠে কাজ করতে সমস্যা হওয়ায় আমার এই ছাতা তাদের কিছুটা হলেও স্বস্তি আসবে বলে মনে করি। এমপির ব্যক্তিগত সহকারি বলেন, মাননীয় এমপি মহোদয়ে প্রচেষ্টায় কৃষকের মাঝে একটুখানি স্বস্তির জন্য দুউপজেলায় ২ হাজার ছাতা দেওয়া হচ্ছে। ফজলুল হক রানা বলেন, কৃষকরা মাঠে সূর্যের তাপ থেকে বাঁচতে আশ্রয় নিতে এই ছাতা কিছুটা হলেও সহায়ক হবে। মাননীয় এমপি মহোদয়ের ব্যতিত্রমী উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছে সাধারণ মানুষ।

এই বিভাগের আরও খবর