,

‘পোল্ট্রি ফার্মে’ নিয়ে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় শিশু ধর্ষণের অভিযোগে সুজন পাইক (২০) নামে এক যুবকের গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩ জুন) দিবাগত রাতে উপজেলার পূর্বপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে কোটালীপাড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃ যুবক সুজন পাইক উপজেলার পূর্বপাড়া গ্রামের জামাল পাইকের ছেলে।

এর আগে শনিবার বিকেলে ধর্ষণের শিকার ওই শিশুটির পিতা কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, গত ১২ মে আম পেড়ে দেওয়ার লোভ দেখিয়ে সুজন পাইক ওই শিশুটিকে চিত্রাপাড়া গ্রামের শামীম শেখের পোল্ট্রি ফার্মে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনা ওই শিশু বাড়ি গিয়ে তার মাকে জানালে তিনি সুজন পাইকের মামা শামীম শেখকে জানায়। এরপর সুজন পাইকের মামা শামীম শেখ ও তার আত্মীয় স্বজনের বাঁধার মুখে ওই শিশুটির পরিবার থানায় অভিযোগ করতে পারেনি। এমনকি অসুস্থ ওই শিশুটির পরিবারের লোকজন তাকে চিকিৎসাও করাতে পারেনি।

শিশুটির পিতা অভিযোগ করে বলেন, আমি আমার জীবিকার প্রয়োজনে ঢাকায় থাকি। আমার স্ত্রী ২কন্যা শিশুকে নিয়ে ওয়াবদার হাটের পশ্চিম পাশে সরওয়ার শেখের বাড়িতে ভাড়া থাকে। কয়েকদিন আগে পূর্বপাড়া গ্রামের জামাল পাইকের ছেলে সুজন পাইক আমার ৬ বছরের শিশু কন্যাকে আম পেড়ে দেওয়ার কথা বলে তার মামা শামীম শেখের পোল্ট্রি ফার্মে নিয়ে ধর্ষণ করে। খবর পেয়ে আমি বাড়িতে চলে আসি। আমি বাড়িতে না থাকার কারণে আমার অসুস্থ শিশুকে হাসপাতালে ভর্তি করাতে দেরী হয়েছে। সুজন পাইকের আত্মীয় স্বজন আমাকে মামলা করতে বাঁধা দিয়েছিল।

তিনি আরো বলেন, ‘গত শুক্রবার আমার কন্যা শিশু বেশী অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এনে ভর্তি করি। এখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাই। এ ঘটনায় আমি বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করি।’
এ বিষয়ে সুজন পাইকের বাবা জামাল পাইকের কাছে জানতে চাওয়া হলে তিনি ধর্ষণের ঘটনাটি সালিসের মাধ্যমে মিমাংসা হয়েছে বলে জানায়।

কোটালীপাড়া থানার এসআই মাসুম লাভলু বলেন, ‘শিশুর বাবা মামলা দায়েরের পরে অভিযুক্ত যুবক সুজন পাইককে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অপরদিকে শিশুটির ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। কিন্তু রিপোর্ট এখনো হাতে পাইনি। রিপোর্ট হাতে পাওয়ার পরে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এই বিভাগের আরও খবর