,

পিরোজপুরে স্কুল শিক্ষককে পেটালো ইউপি চেয়ারম্যান

ফাইল ফটো

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে এক স্কুল শিক্ষককে পিটিয়েছেন উপজেলার দেউলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. অলিউল্লাহ।

শনিবার উপজেলার ৩২ নং মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আইজউদ্দিন রানার সঙ্গে এ ঘটনা ঘটে।

ওই শিক্ষক জানান, তিনি শনিবার সকালে উপজেলার গাওখালী থেকে ট্রলারে করে স্কুলে যাচ্ছিলেন। ওই ট্রলারে ছিলেন ইউপি চেয়ারম্যান মো. অলিউল্লাহ। ওই খালে প্রচুর কচুরিপনা থাকায় ট্রলার যেতে কিছুটা দেরী হয়।

তখন এতো দেরিতে কেন স্কুলে যাচ্ছি জানতে চাইলে সঠিক সময়ই আমি বাড়ি থেকে বের হয়েছি কিন্তু কচুরিপানার কারণে বিলম্ব হয়েছে বলে জানাই। এ কথা বলার পর ট্রলারে থাকা লোকজনের সামনেই চেয়ারম্যান আমাকে মারধর করেন।

তিনি আরও জানান, গত ইউপি নির্বাচনে তার পক্ষে কাজ না করে তার প্রতিদ্বন্দ্বি প্রার্থীর পক্ষে কাজ করায় তিনি আমার ওপর ক্ষিপ্ত ছিলেন।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মো. অলিউল্লাহ জানান, ওই স্কুল শিক্ষক নেশাগ্রস্ত। তিনি নিয়মিত দেরিতে স্কুলে যান ও আগে আসেন। এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি আমার সঙ্গে অশোভন আচরণ করেন। তাছাড়া তিনি সম্পর্কে আমার ভাইপো। তাই তার পিঠে ১টি থাপ্পড় মেরেছি মাত্র।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিকদার মো. আতিকুর রহমান জুয়েল জানান, এ ঘটনায় আমি এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর