,

নড়াইলে স্কুলছাত্রের চোখ উপড়ে ফেলল প্রতিবেশী

নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর উপজেলায় সিয়াম বিশ্বাস (১০) নামে ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রের চোখ উপড়ে ফেলার অভিযোগ উঠেছে প্রতিবেশী প্রভাত সরকারের বিরুদ্ধে। রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের কোড়গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত প্রভাত সরকার সাতঘরিয়া গ্রামের পরিমলের ছেলে। তিনি নড়াইলের দোভোগ বাজারে স্বর্ণের ব্যবসা করেন। এ ঘটনার পর প্রভাত পলাতক রয়েছেন।

নির্যাতিত স্কুলছাত্রের পরিবারের অভিযোগ, সিয়ামের বাড়ির সামনের রাস্তায় জ্বালানি পাটকড়ি শুকাতে দেওয়া ছিল। রবিবার সন্ধ্যায় পাটকড়ি তুলছিল সে। এ সময় প্রতিবেশী একই গ্রামের প্রভাত সরকার এসে রাস্তা ময়লা ফেলছিল বলে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে সিয়ামকে। একপর্যায়ে চোখের ভেতর বাঁশের মাথা দিয়ে চাপ মারলে চোখ উপড়ে যায় শিশুটির। পরে সিয়ামের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে সিয়ামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ দিকে এ ঘটনায় এলাকাবাসী ও তার পরিবার দোষীর সুষ্ঠু বিচার দাবি করেছেন। বর্তমানে শিশুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এ বিষয়ে নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াছ হোসেন জানান, ঘটনা শুনেছি। মামলার প্রস্তুতিও চলছে।

এই বিভাগের আরও খবর