,

নড়াইলে সংরক্ষিত মহিলা আসনে সবার র্শীষে অজিফা খানম

শরিফুল ইসলাম:  একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রী নড়াইল সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে নড়াইল-১ ও নড়াইল -২ আসনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী বি এম কবিরুল হক মুক্তি ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার পক্ষে অজিফা খানমের প্রচারণা ছিল চোখে পড়ার মত।

নির্বাচন পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অজিফাকে সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসেবে চেয়ে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগ নেতারা।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপতি শেখ সিহানুক রহমান বলেন, অজিফা খানম সংসদ নির্বাচনে মাশরাফি বিন মর্তুজার পক্ষে কাজ করে সবার দৃষ্টি কেড়েছেন তিনি। সে কারনে সংরক্ষিত মহিলা আসন নিয়ে মানুষের আলোচনায় র্শীষে রয়েছেন অজিফা।

এ ব্যাপারে অজিফা খানম বলেন, জনসেবা পরিবারের কাছ থেকে শিখে বড় হয়েছি। তাই নড়াইল সংরক্ষিত আসনের সাংসদ হলে নিষ্ঠার সাথে কাজ করবো। এলাকার উন্নয়নে বিশেষ অবদান রাখবেন। এছাড়া সাম্প্রদায়িক ও মৌলবাদের বিরুদ্বে তিনি নারী সমাজকে জাগিয়ে তুলবেন ও নারী উন্নয়নের জন্য গুরত্ব দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এই বিভাগের আরও খবর